দ্য হান্ট: লো হিল

November 28, 2022 0 Comments

2022 হিসাবে কাজের জন্য এগুলি আমাদের প্রিয় কিছু আরামদায়ক লো হিল! এক / দুই / তিন / চার (এছাড়াও ফেরাগামো, এমএমএলএফ, এবং সারা ফ্ল্যান্ট!)

অবশ্যই, আমরা সকলেই জানি যে বেসিক পেশাদার মহিলারা তাদের কক্ষগুলিতে কী প্রত্যাশা করছেন, তবে আপনি যদি প্রথমবারের জন্য একটি কিনে থাকেন বা আপনি মাটিতে পরা একটি প্রতিস্থাপন করছেন তবে ঠিক সেরা অবতারটি খুঁজে পাওয়া বেদনা হতে পারে দোকানে. “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার থাকা উচিত এমন একটি বেসিক আইটেমের জন্য স্টোরগুলি অনুসন্ধান করি।
আমরা দীর্ঘদিন ধরে (2014, 2013, 2012) স্টাইলিশ লো হিল (2.25 ″ বা নীচে!) এর একটি গোল-আপ করি নি, তাই আমি ভেবেছিলাম আমরা আজ কয়েকটি সংগ্রহ করব। এই স্পেসে আমার পরম প্রিয়টি হ’ল স্টুয়ার্ট ওয়েইজম্যান পোকো হিল – আমি সত্যিই 1.75 ″ হিলটি অনেক ব্যালে ফ্ল্যাটের চেয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি এবং প্রতি মরসুমে নতুন রঙগুলি বেরিয়ে আসে বলে মনে হয় সর্বদা ভাল বিক্রয় আছে (আমি সর্বদা ভাল বিক্রয় ( প্রথমে অ্যামাজন বা সন্ধ্যা 6 টা পরীক্ষা করুন; বর্তমানে অ্যামাজনের দাম কম 185 ডলার এবং 6 পিএম হিসাবে 106 ডলার কম)।
তবুও, আমি ভেবেছিলাম আমি একগুচ্ছকে ঘুরিয়ে দেব …

মহিলারা, আপনার প্রিয় লো হিলের প্রিয় জুড়িটি কী? আপনি কি সম্প্রতি কোনও কিনেছেন, বা মাটিতে কোনও পুরানো জুটি পরেছেন?
{সম্পর্কিত: কাজের জন্য কম নগ্ন পাম্প}
এগুলি 2022 হিসাবে কাজের জন্য আমাদের প্রিয় কিছু আরামদায়ক লো হিল! এক / দুই / তিন / চার (এছাড়াও ফেরাগামো, এমএমএলএফ, এবং সারা ফ্ল্যান্ট!)

এই পোস্টে অনুমোদিত লিঙ্কগুলি অন্তর্ভুক্ত রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
(আমাদের অন্যান্য ব্ল্যাক পাম্পগুলির জন্য কৌতূহল? আরামদায়ক হিলের জন্য আমাদের গাইডে আলোচিত বেশ কয়েকটি বিশেষ জুতা ছাড়াও, এখানে 2021, 2018, 2017, 2017, 2016, 2015, 2013 (সাক্ষাত্কার পাম্প এবং আমাদের লো হিল থেকে আমাদের রাউন্ডআপগুলি এখানে রয়েছে রাউন্ডআপ), 2012 (250 ডলারের নিচে) এবং 2008, পাশাপাশি আমাদের 2016 এবং 2010 এর স্বাচ্ছন্দ্য-কেন্দ্রিক রাউন্ডআপ এবং পেশাদার মহিলাদের জুতাগুলির জন্য বর্ধিত আকারের আমাদের বার্তা))

নীচের বিষয়বস্তু সম্ভবত এমন জুতা জারি করে যা আর উপলভ্য নয়!
আমি প্রথমে আরামদায়ক পাম্প সম্পর্কে আমাদের আলোচনার সময় পাঠকদের কাছ থেকে ক্যালভিন ক্লিন ডিমা পাম্প সম্পর্কে শুনেছি এবং এটি সেই জুতাগুলির মধ্যে একটি যা কখনও স্টক থেকে বা স্টাইলের বাইরে চলে যায় বলে মনে হয় না। আপনি তাদের জ্যাপোসে ক্লাসিক রঙগুলিতে $ 69 এর জন্য সম্পূর্ণ মূল্য কিনতে পারেন; সন্ধ্যা 6 টা এবং অ্যামাজন উভয়েরই পুরানো রঙগুলি 35 ডলার হিসাবে কম। এই খুব কম দামের পরিসরে আরেকটি ভাল বিকল্প: একমাত্র সোসাইটি দেশি (ব্র্যান্ডের সাইটে আরও রঙ))

ট্রটারস এর স্বাচ্ছন্দ্যের জন্য পরিচিত একটি ব্র্যান্ড, তবে এগুলিতে আর্কি, জিওক্স ইত্যাদির মতো আরও অনেক “স্বাচ্ছন্দ্য ব্র্যান্ড” এর চেয়ে অনেক বেশি স্নিগ্ধ, ক্লাসিক শৈলী রয়েছে I’m স্লিংব্যাক হ’ল আরেকটি ভয়ঙ্কর বিকল্প (প্রাইমাটি আরও অনেক বেশি রঙে আসে, যেখানে পলিনা আরও অনেক নিরপেক্ষ রঙে পাওয়া যায়)। পলিনা এবং প্রাইমা উভয়ই সংকীর্ণ, মাঝারি এবং প্রশস্ত আকারে 5-12 আসে। পাওলিনা $ 99 (তবে সন্ধ্যা 6 টায় পুরানো রঙগুলি 35 ডলার হিসাবে কম)। ট্রটারস পলিনা

ফ্লেক্স পাম্পগুলির কর্স লাইনটি কিছু সময়ের জন্য পাঠকের প্রিয় ছিল, তাই তারা এখন 2.25 ″ উচ্চতায় আসে তা দেখে আমি শিহরিত হয়েছি। এগুলি ব্ল্যাক এবং বেইজ পেটেন্টে 99 ডলার, 6-11 আকারে উপলব্ধ। মাইকেল মাইকেল করস এমকে-ফ্লেক্স বিড়ালছানা পাম্প

ক্লার্কস সর্বদা আরামদায়ক হিলগুলির জন্য একটি ভয়ঙ্কর বিকল্প এবং আমি এই 2 ″ হিলগুলির পাশাপাশি টেক্সচারের মতো মার্জিত চেহারাটি সত্যিই পছন্দ করি। এগুলি 5-12 আকারের জ্যাপোসে কালো এবং “শিংল গ্রে গ্রে সাপ” এ উপলব্ধ। (নোট করুন যে অ্যান ক্লেইন ফ্যাবুলিস্ট পাম্পটি একটি খুব অনুরূপ পাম্প, প্রচুর ইতিবাচক পর্যালোচনা সহ, তবে কেবল $ 79)। ক্লার্কস সেজ গ্ল্যামার

ওহ, প্রেটি: নর্ডস্ট্রোমে জিমি চু ‘আজা’ পয়েন্টি টো পাম্পের জন্য বেশ কয়েকটি রঙ রয়েছে, তবে আমি অবশ্যই “মহাসাগর” এর অনুরাগী। (এগুলি বিভিন্ন বিকল্পগুলির মধ্যে সবচেয়ে কম ব্যয়বহুল হতে পারে-কল্পনা করা জুতো 550 ডলার, তবে অন্যান্য রঙ/উপকরণগুলি $ 795 হিসাবে বেশি যায়)) 2 ″ পাম্পগুলি 4-10.5 আকারে আসে। (আপনি যদি 110 ডলার জুতার চেয়ে অনেক বেশি ক্ষয়িষ্ণু কিছু সন্ধান করছেন তবে 550 ডলারের চেয়ে কম ক্ষয়িষ্ণু – সত্যই, ওয়েটজম্যান পোকোস দেখুন))

আমি সালভাতোর ফেরাগামো নিসা কল্পনা করেছি, তবে আরেকটি ভয়ঙ্কর বিকল্প হ’ল মেলাইড – তারা উভয়ই ক্লাসিক ভারা পাম্পের চেয়ে আমার কাছে অনেকটা স্লিকার দেখায়। পাঠকরা ফেরাগামো হিলের স্বাচ্ছন্দ্যের প্রশংসা করছেন কারণ ব্লগের শুরু – স্পষ্টতই আমাকে শীঘ্রই ডুবে যাওয়া দরকার। এগুলি জ্যাপোস কাউচারে 50 650।

এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি দেখুন! কম হিলের জন্য এই রাউন্ডআপের অন্যান্য কিস্তির জন্য কৌতূহলী? আমরা তাদের 2012, 2013, 2014, 2015 এ করেছি।
(এল-অল)

আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য একটি বোঝার জন্য তৈরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.